বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর সহধর্মিনীর মৃত্যুতে পরমাণু শক্তি কমিশনে দোয়া ও মিলাদ

শুক্রবার, জানুয়ারি ২২, ২০২১,১০:৪৪ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান -এর সহধর্মিনী সৎ ও আদর্শ রাজনীতিক একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা বুলা আহম্মেদ গত ১৭ জানুয়ারি ২০২১ সকাল ৮:৪৫ মিনিটে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমার রুহের মাগফেরাত কামনা করে গত ২১ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩:০০ ঘটিকায় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের প্রধান কার্যালয়ের ড. আনোয়ার হোসেন অডিটরিয়ামে সামাজিক দূরত্বসহ যথাযথ স্বাস্থ্য বিধি মেনে এক দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের মাননীয় চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ সানোয়ার হোসেন বাংলাদেশের রাজনীতিতে তাঁর গুণগত অবদান, ১৯৬৯ এর গণআন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ, মহিলা পরিষদের নেত্রী হিসেবে নারীর ক্ষমতায়ন, সমাজকল্যাণ, শিক্ষা ব্যবস্থার উন্নয়নসহ বিভিন্ন সমাজ গঠনমূলক কর্মকান্ডের সংক্ষিপ্ত আলোচনা করেন। অতঃপর সাভারস্থ পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের জামে মসজিদের পেশ ঈমাম এই উপলক্ষ্যে কোরআন তিলওয়াত ও দরূদ পাঠ করে দোয়া পরিচালনা করেন।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের সম্মানিত সদস্যবৃন্দ, কমিশনের সচিব, পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সম্মানিত চেয়ারম্যান ও সদস্য এবং ঢাকাস্থ ও পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ, প্রকল্প পরিচালক মহোদয়গণ এবং সাভারস্থ পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানসহ প্রধান কার্যালয়ের সকল স্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের জন্য দোয়া করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে