বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপে মনোনীত ইবির ৩৭ শিক্ষার্থী

মঙ্গলবার, জানুয়ারি ১২, ২০২১,৯:৩৪ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৩৭ জন শিক্ষার্থী বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে গবেষণার জন্য বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপে মনোনীত হয়েছেন। গত রোববার বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপ-সচিব খান এম রেজা-উন-নবী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৩৭ জন শিক্ষার্থী এ ফেলোশিপ পাবেন। এর মধ্যে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী বিল্লাল হোসেন, মইনুর রেজা, তাইয়্যেবা তাসনিমা, তারেক আজিজ ও রাকিবুল ইসলাম।
বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মনোনীত শিক্ষার্থীরা হলেন- মুনতাহা বিনতে মুখলেস, চয়োন আলী, জান্নাত ফেরদৌস, মনিরা আক্তার, সানজিদা খাঁতুন, জিনিয়া আফরিন, তাসনিম-ই-তারেক আবির, শারমিন আক্তার, রেহেনা আক্তার, ওয়ালিদ হাসান, অঙ্কন খান, আবদুস সবুর ও জান্নাতুন ফেরদৌস ও পারফেজ।

ফলিত রসায়ন ও রাসায়নিক প্রকৌশল বিভাগের মনোনীত শিক্ষার্থীরা হলেন- সিনথিয়া খাতুন, সোহানা পারভিন, ইভানা ইসলাম, তাথিয়া ইয়াছমিন, কাজী সুরাইয়া ইসলাম, নুসরত জাহান, আবু সাঈদ, শামীমা ইসলাম, আদনান বিন আলিম, হারুন-অর-রশিদ এবং আফরোজা আক্তার।

ইলেক্ট্রিকাল ও ইলেক্ট্রোনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মনোনীত শিক্ষার্থীরা হলেন- সেলিম রেজা জীবন, সাব্বির আহমেদ, এসমত জাহান, আলী হাসান, সোনিয়া খাতুন ও নাসির উদ্দিন খান। এছাড়াও মনোনীত হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের রুহুল আমিন ও পরিসংখ্যান বিভাগের মামুনুর রহমান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে