বিজিএমইএ নির্বাচনে চট্টগ্রাম সম্মিলিত পরিষদের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

মঙ্গলবার, মার্চ ২, ২০২১,১০:০৩ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল ১মার্চ সোমবার হযরত শাহ্ আমানত (রঃ) এর মাজার জিয়ারতের মধ্যে দিয়ে আসন্ন বিজিএমইএ নির্বাচনে আনুষ্ঠানিকভাবে প্রচারনা শুরু করলেন চট্টগ্রামের সম্মিলিত পরিষদ।

মাজার জিয়ারতকালে সম্মিলিত পরিষদ চট্টগ্রাম থেকে সহ-সভাপতি পদপ্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন বিজিএমইএ এর ১ম সহ-সভাপতি এরশাদ উল্লাহ, শাহাব উদ্দিন, নাছির উদ্দিন চৌধুরী, এস এম আবু তৈয়ব, মাঈনুদ্দীন আহমেদ মিন্টু, বর্তমান সহ-সভাপতি এম এ সেলিম, পরিচালক মো. মুসা, অঞ্জন শেখর দাশ, মেরাজ ই মুস্তফা, সাবেক পরিচালক হেলাল উদ্দিন তুফান, এ এম এন সাইফউদ্দিন, সৈয়দ মো. তানভীরসহ চট্টগ্রাম থেকে মনোনীত অন্যান্য পদের প্রার্থীগণ। হযরত শাহ আমানত রঃ এর মাজার জেয়ারত করেই সকলকে সাথে নিয়ে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেন এবং বিজয়ের জন্য তিনি সকলের দোয়া চেয়েছেন সম্মিলিত পরিষদের প্রার্থীরা।

সহ-সভাপতি পদে প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম দেশের স্বনামধন্য শিল্প পরিবার ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক। ইতিপূর্বে তিনি বিজিএমইএর পরিচালক নির্বাচিত হয়ে নিষ্ঠা, সততা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বিজিএমইএ সদস্যদের নিকট ভোট প্রার্থনা করে তিনি বলেন, পোশাক শিল্পের উন্নয়ন ও অগ্রগতিতে সাংগঠনিকভাবে কাজ করছে বিজিএমইএ। তাই এ সংগঠন পরিচালনায় উপযুক্ত নেতৃত্বের উপর অনেক কিছুই নির্ভর করে। উপযুক্ততার বিচারে আমি ন্যায় নিষ্ঠতা, কর্মপরায়নতা, মার্জিত আচরন, মেধা ও দুরদর্শীতাকে প্রাধান্য দিয়ে থাকি। সহ-সভাপতি নির্বাচিত হয়ে আমি আমাদের পোশাক তৈরী ও রপ্তানীকারীদের গৌরবদীপ্ত  সংগঠনকে আরো গতিশীল ও গৌরবোজ্জল করতে সর্বশক্তি দিয়ে কাজ করে যাব ইন্শাল্লাহ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে