বিজিএমইএ কাপ-২০২১ এর চ্যাম্পিয়ন ইপিলিয়ন গ্রুপ

শুক্রবার, মার্চ ৪, ২০২২,১১:৩২ অপরাহ্ণ
0
35

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত ‘বিজিএমইএ কাপ-২০২১’ এর ফাইনালে বান্দো ডিজাইন লিমিটেডকে ট্রাইব্রেকারে ৩-১ গোলে পরাজিত করে ইপিলিয়ন গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে।

বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এ সময়ে ফিফকো এর প্রেসিডেন্ট আলবার্ট,  বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র  সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও বিজিএমইএ এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর কারণে দেশের ক্রীড়াঙ্গন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। জাতীয় ও আন্তর্জাতিক সাফল্য অর্জিত হচ্ছে।

৬ষ্ঠ বারের মতো ‘বিজিএমইএ কাপ- ২০২১’ আয়োজন করায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এটি নিঃসন্দেহে দেশের ফুটবল ইতিহাসে এক অনন্য মাইলফলক হয়ে থাকবে। এ টুর্নামেন্টের মাধ্যমে উদীয়মান খেলোয়াড় তৈরি হবে যারা একদিন জাতীয় দলকে নেতৃত্ব দিবে। আগামীতে আরো বড় পরিসরে এ টুর্নামেন্ট আয়োজিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন। এ সময় মন্ত্রণালয়ের পক্ষ হতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

উল্লেখ্য, ৬ষ্ঠ বারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে