বিজয় দিবসে শহীদদের প্রতি বরিশাল ডিএলআরসি অফিসের বিনম্র শ্রদ্ধা

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৭, ২০২০,১:২৬ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মহান বিজয় দিবস ২০২০ উদযাপনের অংশ হিসেবে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বরিশাল  উপ-ভূমি সংস্কার কমিশনারের (ডিএলআরসি) কার্যালয়ের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। 

শ্রদ্ধা জ্ঞাপনের উদ্দেশ্যে ১৬ ডিসেম্বর ২০২০ তারিখ বুধবার বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মো: আক্তার জামীলের নেতৃত্বে ডিএলআরসি অফিসের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ এবং বরিশাল সদর উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-র্কমচারীবৃন্দ সকাল ৬ টার মধ্যেই পোর্ট রোডস্থ বিভাগীয়  ভূমি কমপ্লেক্স এর সামনে এসে উপস্থিত হন। এরপর সকলে পায়ে হেঁটে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের নিকট হাজির হন। এরপর নির্ধারিত সময়ে তারা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। তারা কিছু সময় নীরবে দাঁড়িয়ে একাত্তরের মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি সম্মান জানান।

উল্লেখ্য,  দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ শেষে ১৯৭১ সালের  আজকের এই দিনে বিজয়ের স্বাদ গ্রহণ করেছে বাঙালি জাতি। আর এই বিজয়ের পথে রক্ত ঢেলেছেন ৩০ লক্ষ শহীদ। ২ লক্ষ মা-বোন হারিয়েছেন সম্ভ্রম। প্রতিবছরের ন্যায় গভীর শ্রদ্ধার সঙ্গে বিজয়ের এই দিনে গোটা দেশের সাথে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করেছে বরিশাল  উপ-ভূমি সংস্কার কমিশনারের (ডিএলআরসি) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে