বিজয়ের সুবর্ণজয়ন্তী ও শপথ অনুষ্ঠানে বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদের আয়োজন

সোমবার, ডিসেম্বর ২০, ২০২১,১১:২৬ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব সংবাদদাতা : মুজিব শতবর্ষের সমাপনী দিনে মহাবিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মহান মুক্তিযুদ্ধে শহীদ ও বিজয়ী বীর মুক্তি যোদ্ধাদের বিনম্র শ্রদ্ধা ও রক্তিম শুভেচ্ছা জানাতে বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ, বাংলাদেশ- এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্মানিত নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ দিনব্যাপী কর্মসূচীতে অংশগ্রহন করেন।

কর্মসূচির শুরুতে পরিষদের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ আনন্দ শোভাযাত্রা সহকারে সকাল ৭.০০ ঘটিকায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গিয়াসউদ্দিন মিল্কি বিশ্রামাগার হতে সকাল ৭.১৫ টায় কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ( কেআইবি) ঢাকায় আগমন করা হয়।

সেখানে মহাবিজয়ের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে সকাল ৮.০০ ঘটিকায় সাভার জাতীয় স্মৃতি সৌধের উদ্দেশ্যে রওয়ানা দেয়া হয়।
প্রচন্ড জনসমাগম ও তীব্র যানজটের কারণে দুপুর ১২.০০ টায় জাতীয় স্মৃতি সৌধ, সাভারে পৌঁছে বিনম্র শ্রদ্ধা পুষ্পস্তবক অর্পণ শেষে দুপুর ২.০০টায় সাভার জাতীয় স্মৃতি সৌধ হতে রওনা হয়ে বিকাল ৪.০০ টায় ঢাকায় ফেরত আসা হয়।
অতঃপর বাংলাদেশ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ” মুজিববর্ষের শপথ ” অনুষ্ঠানে যোগদান করা হয় সম্মিলিতভাবে।

উক্ত অনুষ্ঠানে পরিষদের সভাপতি বিভূতি ভূষণ সরকার পাবনা হতে, সিনিয়র সহ-সভাপতি কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানী জামালপুর হতে, বগুড়া হতে সিনিয়র সহ-সভাপতি মোঃ আজমল হোসেন, রংপুর হতে মহাসচিব মোঃ হামিদুর রহমান, কুমিল্লা থেকে যুগ্ম আহবায়ক মোঃ মামুনুর রশীদ, ঢাকা হতে সহ- সভাপতি মৃত্যুন্জয় রায়, টাঙ্গাইল হতে দপ্তর সম্পাদক জনাব মোঃ ওসমান গনি, কুমিল্লা হতে সহ – সাংগঠনিক সম্পাদক, কুমিল্লা অঞ্চল মোঃ জাহেদুল হক, রাজশাহী হতে নূর মোহাম্মদ, কুমিল্লা হতে বাবুল মিয়া, নাটোর হতে সদ্য ” বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক ১৪২৪” প্রাপ্ত পরিষদের তরুণ মহিলা উদ্যােক্তা রুবিনা খাতুন উক্ত অনুষ্ঠানে যোগদান করেন।

অতঃপর বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ বাংলাদেশ এর কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দের সংক্ষিপ্ত আলোচনা শেষে দিনব্যাপী মহাবিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠান উদযাপনের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে