বিকেলে মাঠে নামছে দুই হেভিওয়েট ক্লাব আবাহনী-বসুন্ধরা কিংস

রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১,৩:০৬ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুটবলের দুই হেভিওয়েট ক্লাব ঢাকা আবাহনী লিমিটেড এবং বসুন্ধরা কিংস বিগ ম্যাচে মাঠে নামছে আজ। পয়েন্ট টেবিলে পিছিয়ে থাকলেও, মর্যাদার লড়াইয়ে যে কোনো মূল্যে জয় চায় আকাশী নীলরা। আর কিংস্দের চাওয়া, প্রতিপক্ষকে গুড়িয়ে শীর্ষস্থানটাকে মজবুত করা। আজ রোববার বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

১০ ম্যাচ থেকে ঢাকা আবাহনীর সংগ্রহ মাত্র ২২ পয়েন্ট। শেষ ৫ ম্যাচে দুইবার পয়েন্ট হারাতে হয়েছে ধানমণ্ডির জায়ান্টদের। আবাহনীর কোচ মারিও লেমোস বলেন, ‘আমি জানি আমাদের অবস্থা আগের মতো ভালো নেই। পয়েন্ট হারিয়েছি অনেক। ছেলেদের ফর্মটাও ধারাবাহিক নয়। তবে, সব কিছুর পরও আমরা ম্যাচটা জিততে চাই। লড়াইটা শুধু পয়েন্টের নয়, এখানে সম্মান জড়িয়ে আছে।’

অন্যদিকে, ফুটবলারদের ফর্ম আর পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। তাদের রবসন-রবিনহো জুটি নাড়িয়ে দিয়েছে সবাইকে। বসুন্ধরা কিংস ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে।

বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজোন বলেন, ‘আমরা খুব ভালো ছন্দে আছি। ফুটবলারদের ফর্ম নিয়ে কোন চিন্তা নেই। আবাহনী ভালো দল, তাদের বেশ দুর্দান্ত কিছু ফুটবলার আছে। তবে, আমরা এখন এসব নিয়ে ভাবছিনা। আশা করি ধারাবাহিকতা ধরে রাখলে আমরাই জিতবো।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে