বিএসআইএসসিতে আন্ত: হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত

শুক্রবার, ফেব্রুয়ারি ১৭, ২০২৩,১০:৩১ পূর্বাহ্ণ
0
78

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল ১৬ ফেব্রুয়ারি ২০২৩ (বৃহস্পতিবার) বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজ (বিএসআইএসসি) এর ‘আন্ত: হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার প্রদান অনুষ্ঠান – ২০২৩’ মিলিটারি উইং প্রশিক্ষণ মাঠ, সিওডি’তে অনুষ্ঠিত হয় ।

বর্ণিল এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি, ব্রিগেডিয়ার জেনারেল এস এম সামসুল সালেকীন, পিএসসি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিণী মিসেস জিনাত আরা। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী, তাদের অভিভাবকবৃন্দ, ঢাকা সেনানিবাসের সামরিক-বেসামরিক উর্দ্ধতন কর্মকর্তাগণ। আন্ত: হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠিত বিভিন্ন ইভেন্ট শেষে বিএসআইএসসি শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লে, পিটি শো. মার্চ পাস্ট, ক্যারাতে ও ডাম্বেল ড্রিল প্রদর্শিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল এস এম সামসুল সালেকীন, পিএসসি তাঁর সংক্ষিপ্ত বক্তৃতায় ছাত্র জীবনে খেলা-ধুলার প্রয়োজনীয়তার উপর ভূয়সী প্রসংশা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে