বিএনপি প্রার্থীর নাম ঘোষণা ৩ আসনের উপ-নির্বাচনে

মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০,৬:৫২ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা-১০, গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে। ঢাকা-১০ শেখ রবিউল আলম, বাগেরহাট-৪ কাজী খায়রুজ্জামান শিপন এবং গাইবান্ধা-৩ আসনে অধ্যাপক ডা. মাইনুল হাসান সাদিক প্রতিদ্বন্দ্বিতা করবেন ধানের শীষ প্রতীক নিয়ে।

গতকাল সোমবার রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রার্থীদের নাম ঘোষণা করেন। লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মনোনয়ন বোর্ডের বৈঠকে।

ধানের শীষের এই তিন প্রতিদ্বন্দ্বীর সঙ্গে নৌকার প্রার্থীরা হলেন ঢাকা-১০ আসনে শফিউল ইসলাম মহিউদ্দিন, বাগেরহাট-৪ আসনে আমিরুল আলম মিলন ও গাইবান্ধা-৩ আসনে উম্মে কুলসুম।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু এসময় উপস্থিত ছিলেন ।

আগামী ২১ মার্চ এই তিন আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে