বিএনপি ত্রাণ বিতরণের নামে ফটোসেশন করছে: ওবায়দুল কাদের

রবিবার, জুলাই ২৮, ২০১৯,১১:২৬ পূর্বাহ্ণ
0
27

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি ত্রাণ বিতরণের নামে ফটোসেশন করছে  । তিনি বলেছেন, গত কয়েক দিন যাবত বিএনপি কয়েকটি জায়গায় নামমাত্র ত্রাণ দেওয়ার নামে ফটোসেশন করেছে। এটা  লোক দেখানো ছিল।আজ রবিবার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সারাদেশে বন্যাদুর্গতদের আরেকটি চ্যালেঞ্জ সর্বাত্মক সহযোগিতা করা । আমরা মাঠে নেমেছি এই দুটি চ্যালেঞ্জ নিয়ে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের ছয়টি ত্রাণ টিম প্রথম দিন থেকে  কাজ করছে সর্বাত্মক। আমরা  মানুষের পাশে দাঁড়াই মানুষের কল্যাণে মানবতার টানে।  দুর্যোগ ব্যবস্থাপনায় বিশ্ব রেকর্ড করেছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন,  আমরা সহজভাবে নিচ্ছি না ডেঙ্গুকে। সিরিয়াসলি নিয়েছি, আমরা ডেঙ্গু সমস্যা মোকাবিলায় সর্বাত্মক প্রতিরোধ গড়ে তোলার চ্যালেঞ্জ নিয়েছি। আমাদের দলের নেত্রী বলেছেন, কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত গড়ে তুলতে  ডেঙ্গুর বিরুদ্ধে প্রতিরোধ। আমরা দলের পক্ষ থেকে সচেতনতামূলক,  সভা-সমাবেশ করব সতর্কতামূলক, জনগণকে ডেঙ্গুর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে উদ্বুদ্ধ করব।

তিনি আরো বলেন, ডেঙ্গু প্রতিরোধের পাশাপাশি বন্য দুর্গতদের সর্বাত্মক সহযোগিতা করাও চ্যালেঞ্জ। আমরা মাঠে নেমেছি এদুটি চ্যালেঞ্জ নিয়ে । প্রধানমন্ত্রীর নির্দেশে, আমাদের ছয়টি ত্রাণ টিম প্রথম দিন থেকে কাজ করছে সর্বাত্মকভাবে ।এ সময় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা ও মানব সম্পাদক সামসুন্নাহার চাঁপা ও কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে