বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

শনিবার, অক্টোবর ২৮, ২০২৩,১১:৩৮ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দেবিদ্বার ( কুমিল্লা) প্রতিনিধি
নির্বাচন বানচাল ও সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়েছে। প্রায় ৫শতাধিক মোটরসাইকেল ও বিপুল সংখ্যক পিকআপ, মাইক্রোবাসে হাজার হাজার নেতা-কর্মী বিক্ষোভ মিছিল ও পথসভায় যোগ দেন।
বিক্ষোভ মিছিলটি শনিবার সকাল ১০টায় উপজেলার ভানী ইউনিয়ন পরিষদের সামনে সাহাড়পার থেকে বাগুর, কাচিসাইর, পোনরা, ভিরাল্লা, কালিকাপুর, এগারোগ্রাম, বড়শালঘর, ছোটশালঘর, কোম্পানীগঞ্জ, দেবিদ্বার পৌরসভা, গুনাইঘর, ধামতি, রাজামেহের হয়ে ভানী ইউনিয়ন পরিষদ এর সামনে সাহাড়পার এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ।
বিভিন্ন পথসভায় আবুল কালাম আজাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে, সেই মুহুর্তে বিএনপি-জামায়াত মিথ্যাচার শুরু করে সারা দেশে বিশেষ করে ঢাকায় আন্দোলনের নামে সাধারণ মানুষের জানমালের ক্ষতি করছে। তাঁরা বিদেশীদের দারস্ত হয়ে আগামী নির্বাচনকে বানচালের চেষ্টা করছে, তাদের সে সুযোগ দেওয়া হবে না। রাজপথেই তাদের শক্ত হাতে মোকাবেলা করা হবে। তাঁরা জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়, তাঁরা প্রমান করেছে তাঁরা দেশে শান্তি চায় না, উন্নয়ন চায় না। পথসভায় তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তাঁরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এজন্য আগামী নির্বাচনে বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তাঁরা নাশকতা-আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। জামায়াত-বিএনপির এমন নৈরাজ্য প্রতিহত করতে আমরা মাঠে আছি।
বিক্ষোভ মিছল ও পথসভায় উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হুমায়ুন কবির চেয়ারম্যান, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়া, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান জাকারিয়া ম্যানেজার, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকার,রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহাজান সরকার, বড়কামতা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম,উপজেলা যুবলীগ নেতা, আব্দুল্লাহ আল কাইয়ুম,কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আলিম, উপজেলা মৎসজীবী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন টিটু, উপজেলা যুবলীগ নেতা শয়ন দাস, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুজ্জামান রনি,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক, সবুজ,রাকিব, ইমু, আসিফ, আলামিন, ফয়েজ আহমেদ। এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে