বাসা থেকে নারী চিকিৎসকের লাশ উদ্ধার ; মহিলা পরিষদের উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ

মঙ্গলবার, জুন ১, ২০২১,১২:০১ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ মহিলা পরিষদ, ঢাকা মহানগর শাখা এক বিবৃতিতে রাজধানীর কলাবাগানে বাসা থেকে নারী চিকিৎসকের লাশ উদ্ধার ঘটনার প্রেক্ষাপটে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েরছ।

বিবৃতিতে তারা বলেনন, আমরা গভীর বিস্ময় ও উদ্বেগের সাথে জানতে পারলাম যে রাজধানীর কলাবাগানের একটি বাসা থেকে কাজী সাবেরা রহমান (৪৭) নামের এক নারী  চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বিবৃতিতে আরো বলা হয়, ঘটনাস্থলে পুলিশ জানিয়েছে,প্রাথমিক আলমত দেখে মনে হচ্ছে ওই চিকিৎসককে হত্যা করা হয়েছে।

সারা বিশ্ববাসীর সাথে এদেশের মানুষ যখন কোভিড-১৯ এর মত মারাত্মক জীবনঘাতী রোগের বিরুদ্ধে প্রাণপণে যুদ্ধ করে যাচ্ছে, সেখানে নারীর প্রতি এমন ঘৃণিত ও অমানবিক নৃশংস ঘটনায় নিন্দনীয়।

বাংলাদেশ মহিলা পরিষদ, ঢাকা মহানগর কমিটি অবিলম্বে চিকিৎসক কাজী সাবেরা রহমান রহস্যজনক মৃত্যুর ঘটনায়
সাথে জড়িত ব্যক্তির সনাক্তকরণপূর্বক দ্রুত গ্রেফতার, সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছে। একইসাথে একের পর এক নারী ও কন্যা শিশুর প্রতি এইরূপ নৃশংস, বর্বর নির্যাতনের ঘটনা প্রতিরোধে সকল সামাজিক শক্তিকে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছে বাংলাদেশ মহিলা পরিষদ, ঢাকা মহানগর কমিটি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে