বান্দরবানে পূজা মণ্ডপের জন্য অনুদানের চেক বিতরণ

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০,৭:৩২ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদ্যাপনের জন্য বান্দরবানের বিভিন্ন পূজা মণ্ডপের জন্য অনুদানের চেক বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

        গতকাল বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর।

          এ সময় মন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময়ে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে ও সুন্দরভাবে যার যার ধর্ম শান্তিপূণভাবে পালন করতে পারছে। তিনি বলেন, করোনাকলীন আমাদের স্বাস্থ্য বিধি মেনে ও নিরাপদ দূরত্ব বজায় রেখে পূজা উদ্যাপন করতে হবে।

          এ সময় বান্দরবান জেলার ৭টি উপজেলার পূজা উদ্যাপন কমিটির সভাপতি ও সম্পাদকের নিকট শারদীয় দুর্গাপূজা উদ্যাপনের জন্য ২ লাখ ৮২ হাজার টাকার চেক এবং গরিব ও অসহায় জনগণের মাঝে বস্ত্র বিতরণের জন্য প্রতি পূজা মণ্ডপকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।        

          চেক বিতরণকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে