বাকলিয়ায় কাউন্সিলর শহিদের নেতৃত্বে ম্যারাথন র‌্যালি

রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১,১২:২৮ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে গত শুক্রবার (১৯ফেব্রুয়ারি) বিকেলে বাকলিয়া কে বি কনভেনশন কমিউনিটি সেন্টার থেকে ম্যারাথন র‌্যালির আয়োজন করেন পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল আলম।

র‌্যালিতে ছাত্রলীগ,যুবলীগ,আওয়ামী লীগের প্রায় ৭ শতাধিক নেতা-কর্মীসহ বাকলিয়া থানার পুলিশ সদস্যরা অংশ নেন। র‌্যালিজুড়ে ছিলো সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের শ্লোগান সম্বলিত ব্যানার ফেস্টুন,ব্যান্ডপাির্টর বাদ্য বাজনা।
এ উপলক্ষে কাউন্সিলর শহিদৃুল আলম তাঁর বক্তব্যে বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর একান্ত আগ্রহে চট্টগ্রামজুড়ে বিভিন্ন উন্নয়ন কর্মকা- চলছে একযোগে। কর্ণফুলীর তলদেশে ট্যানেল নির্মাণের পাশাপাশি চলছে জলাবদ্ধতা নিরসনের মেগাপ্রকল্পের কাজ। চলছে নগরীর সুপেয় পানির সংকট নিরসনের কার্যক্রম ও মাতারবাড়িতে গভীর সমুদ্র বন্দর নির্মাণ। পাশাপাশি কক্সবাজার থেকে মিয়ানমার হয়ে চীনের কুনমিং পর্যন্ত রেললাইন সম্প্রসারণ করা হলে দক্ষিণ পূর্ব এশিয়ার সাথে অর্থনৈতিক সম্পর্কের দ্বার উন্মেচিত হবে। বৃদ্ধি পাবে বৈদেশিক বাণিজ্য ও আন্তঃসম্পর্কীয় যোগাযোগ। এতোসব উন্নয়ন প্রকল্পের একমাত্র কৃতিত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। কারণ তিনি লালদিঘীর মাঠে ঘোষণা দিয়ে চট্টগ্রামে উন্নয়নের দায়িত্বভার নিয়েছিলেন। তাই প্রধানমনত্রীকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন।

র‌্যালিতে সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শাহীন আকতার রোজী, মুক্তিযোদ্ধা মো.মুসা, কামাল আহমেদ,মুজিবুর রহমান, অব্দুল হাকিম,সোরওয়ার্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে