বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন

বুধবার, মার্চ ১৭, ২০২১,৯:৩৮ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে ১৭ মার্চ ২০২১ প্রভাতে কমিশনের প্রধান কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এর পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

বাপশক প্রধান কার্যালয়ে জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। আলোচনা সভায় কমিশনের মাননীয় চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ সানোয়ার হোসেন, সম্মানিত সদস্য (জীববিজ্ঞান) ও কমিশনের সচিব এবং বিভিন্ন কেন্দ্র, প্রতিষ্ঠান, বিভাগের পরিচালক মহোদয়সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বঙ্গবন্ধুর জীবনাদর্শের উপর আলোচনা করেন এবং তাঁর জন্য দোয়া করেন।

এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনে প্রধান কার্যালয়সহ অধীনস্থ সকল কেন্দ্র/প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও স্বাধীনতার উপর নির্মিত তথ্যচিত্র ও ডকুমেন্টারি প্রদর্শন, ভাষণ প্রচার, ব্যানার-ফেস্টুন ও লাল-সবুজ রং এর আলোকসজ্জার মাধ্যমে ভবনসমূহ সুসজ্জিত করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে