বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট ও ট্রাস্ট মডেল একাডেমির পক্ষ থেকে দরিদ্রদের খাদ্য সহায়তা প্রদান

রবিবার, জুন ৭, ২০২০,৮:২৬ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বর্তমান করোনা মহামারিতে এ পর্যন্ত ৫৫০০ (সাড়ে পাঁচ হাজার) কর্মহীন, শ্রমজীবি, এবং হতদরিদ্র ও পথ শিশুদের মাঝে বিনামূল্যে খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট এবং রাজধানীর মিরপুর পল্লবীস্থ ট্রাস্ট মডেল একাডেমি।

বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্সিপাল নুরে আলম তালুকদার বিভিন্ন কর্মহীন ও চিন্নমূল মানুষের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেন।

যাদের সহযোগিতায় ছাত্রকল্যাণ ট্রাস্টের এ খাদ্য কর্মসূচী পরিচালিত হচ্ছে তারা হলেন বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্টের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট লোক বিজ্ঞানী (সদ্য প্রয়াত) ড. আশরাক সিদ্দিকীর ছোট মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অধ্যাপক এবং রামরু’র চেয়ারপার্সন ড. তাসনিম সিদ্দিকী, ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য ও ইউ এন উইমেন এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের জাতীয় উপদেষ্টা মিসেস নিলুফার করিম। ট্রাস্টের অন্যতম সদস্য এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবি ব্যারিস্টার তাইফুল সিরাজ অন্তু এবং ব্যারিস্টার তানভীর হাশেম মুনিম।

বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্টের এ বিনামূল্যে খাদ্য সহায়তা কর্মসূচী বর্তমান করোনা মহামারিতে অব্যাহত রাখা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে