বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন-২০২১ আয়োজন করতে যাচ্ছে বিডা

সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১,৭:৩১ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মাল্টি পারপাস হলে বিডা আয়োজিত ‘Declaration  Event of Bangladesh International Investment summit 2021 and Meet the press’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন -২০২১ এর আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করেন। এসময় তিনি সামিটের ওয়েবসাইট ও লোগো উন্মোচন করেন। অনুষ্ঠানে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমান ফজলুর রহমান  বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন আয়োজনের জন্য বিডাকে ধন্যবাদ জানিয়ে বলেন, সরকার এ বছর ২৮-২৯ নভেম্বর দুই দিনব্যাপী বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন -২০২১ এর আয়োজন করতে যাচ্ছে। এ সম্মেলনের মূল উদ্দেশ্য হলো বিশ্বব্যাপী ব্রান্ড বাংলাদেশের প্রচার ও প্রসার প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্ব উন্নত বাংলাদেশ বিনির্মাণের জন্য খাতভিত্তিক অধিক বৈদেশিক বিনিয়োগ আকৃষ্ট ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ এর নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোঃ তোফাজ্জল হোসেন হোসেন মিয়া।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে