বাংলাদেশের অগ্রগতি বিশ্বে শীর্ষ স্থানে পৌঁছাবে

শনিবার, এপ্রিল ২৩, ২০২২,১:৪৬ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, পঁচাত্তরের পনের আগস্টের পর বাংলাদেশের সব অগ্রযাত্রা থমকে গিয়েছিলো। একটি গোষ্ঠি সংবিধান লংঘন করে মার্শাল ল’ জারি করে অবৈধভাবে ক্ষমতায় এসেছিল। তারা আসলে এই দেশের উন্নতি চায়নি বরং স্বাধীনতা বিরোধী এবং জাতির পিতাকে যারা স্বপরিবারে হত্যা করেছিল তাদের ক্ষমতায় বসানো হয়েছিল। স্বাভাবিকভাবে তাদের মানসিকতাই ছিল স্বাধীনতা বিরোধী। যে কারণে বাংলাদেশের অগ্রগতি থমকে যায়।

তিনি আরো বলেন, আমাদের দেশের অর্থনীতি কৃষিভিত্তিক কিন্তু শিল্পায়নও প্রয়োজন এর মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে এবং দেশের মানুষের ক্রয় ক্ষমতা বৃদ্ধি পাবে। আজ শুক্রবার বিকেলে আগ্রাবাদ হাতেখড়ি স্কুল মাঠে মহানগর যুবলীগের সভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে দুঃস্থ অসতায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণকালে একথা বলেন।

কাজী মোহাম্মদ আরেফুর রহমানের সভাপতিত্বে মো. সরোয়ারে’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র আফরোজা কালাম, ওয়ার্ড কাউন্সিলর জাফরুল হায়দার চৌধুরী, অধ্যক্ষ মোস্তফা কামাল চৌধুরী, উপ-পুলিশ কমিশনার আবদুর ওয়ারিশ, মো. জালাল, আনিফুর রহমান লিটু, আবুল কাশেম ভূঁইয়া, আবদুর রহিম,শাহিনুর বেগম প্রমুখ।

মেয়র আরো বলেন, মুজিব আদর্শ্যরে সৈনিকরা বিপদে আপদে মানুষের কাছে এগিয়ে আসে। বিগত করনাকালীন সময়ে তারা সে প্রমান রেখেছে। তিনি দেবাশীষ পাল দেবুর এই উপহার সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার একটি উদ্যোগ বলে মত প্রকাশ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে