বাংলাদেশকে আবারও পাকিস্তান বানাতে চাইলে বঙ্গবন্ধুর সৈনিকেরা বসে থাকবেনা

সোমবার, ডিসেম্বর ৭, ২০২০,৯:৩৬ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ জান্নাতুল ফেরদৌস বলেছেন, এই স্বাধীন বাংলাদেশকে যারা আবারও পাকিস্তান বানাতে চান তারা সাবধান হয়ে যান আপনাদের যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে বঙ্গবন্ধুর সৈনিকেরা বসে থাকবেনা। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে বঙ্গবন্ধুর একচুল সৈনিক যদি বেঁচে থাকে তাহলে আপনাদের সে আশা কখনো পুরণ হবেনা।

সিংড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে রবিবার সকালে কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস এই কথাগুলো বলেন। মেয়র ফেরদৌস বলেন,আজকে যদি বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন না করতেন তাহলে এই স্বাধীন বাংলাদেশে বসে আপনারা যে ষড়যন্ত্র করছেন তা করতে পারতে না। জাতির জনক বঙ্গবন্ধু একজন খাটি মুসলমান ছিলেন। ইসলাম প্রতিষ্ঠা ও প্রসারের লক্ষে তিনি ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। বিশ্ব ইজতেমার জায়গা নির্ধারণ করে দিয়েছেন। সেই বঙ্গবন্ধুর স্মৃতিকে আপনারা মুছে ফেলার ষড়যন্ত্র করছেন। একাত্তর সালেও আপনারা এই কাজটাই করেছিলেন। পাকিস্তানের দালাল হয়ে নিরহ বাঙালী মা বোনদের উপর নির্যাতন করেছেন। আপনারা বলেন তো ইসলামের জন্য আপনারা কি কাজ করেছেন। কয়টা মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। কয়টা মাদ্রাসায় অনুদান দিয়েছেন। আমাদের বঙ্গবন্ধু জননেত্রী শেখ হাসিনার এমন কোন মসজিদ নাই যে মসজিদ অনুদান পায় নাই। মেয়র ফেরদৌস বলেন, যে দেশে ইসলামের জন্ম সে দেশে ভাস্কর্য থাকলে যদি সমস্যা না হয় তাহলে স্বাধীন বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য থাকলে আপনাদের সমস্যা কোথায়।

সিংড়ার নেতাকর্মীদের উদ্দেশ্যে মেয়র বলেন, আমরা এই সমাবেশ থেকে জুনাইদ আহমেদ পলকের নির্দেশে উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের আহবান করছি। যারা বঙ্গবন্ধুকে বিশ্বাস করেন। যারা বাংলাদেশ ও মুক্তিযুদ্ধকে বিশ্বাস করেন তারা নিজ নিজ গ্রাম ও মহল্লায় সব জায়গায় চোখ কান খোলা রাখবেন জঙ্গীদের পরিকল্পনা যদি বুঝতে পারেন সঙ্গে সঙ্গে প্রতিরোধ গড়ে তুলবেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের স ালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লৎফুল হাবিব রুবেল ,ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম আবুল কালাম, ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, পৌর আ.লীগের সহসভাপতি মাহবুব আলম বাবু, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে