বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নতুন সভাপতি তারিক, সাধারণ সম্পাদক আলিফ

বুধবার, ফেব্রুয়ারি ৩, ২০২১,৫:০৮ অপরাহ্ণ
0
31

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২১ সালের কার্যনির্বাহী কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) দুপুরে এ কমিটি ঘোষণা করা হয়। করোনার কারনে অনলাইনে ভোটগ্রহণের মাধ্যে এ কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটিতে দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা তারিক লিটু কে সভাপতি ও দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি কে.এম. ইয়ামিনুল হাসান আলিফ কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি তানবির আলম খান (দৈনিক আজকালের খবর), যুগ্ম সম্পাদক মাহমুদ হাসান (দৈনিক বাংলাদেশের খবর), সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাকিব (দৈনিক আমাদের সময়), প্রচার সম্পাদক সিনথিয়া সুমি (দৈনিক বাংলাদেশের আলো), কোষাধ্যক্ষ সিফাত রাকা (দৈনিক মানবজমিন), দপ্তর সম্পাদক রাজু আহমেদ (দৈনিক জবাবদিহি), অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সজিবুর রহমান সজিব (দৈনিক নয়া দিগন্ত)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন জুবায়ের আহামেদ (দৈনিক আলোকিত সকাল) ও অশিত মন্ডল (দৈনিক যায়যায়দিন)।

উল্লেখ্য, সত্যের পথে আমরা নির্ভীক স্লোগান নিয়ে ২০১৬ সালে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তারিক লিটুর হাতধরে আত্মপ্রকাশ করে বশেমুরবিপ্রবি প্রেস ক্লাব।প্রতিষ্ঠালগ্ন থেকে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের প্রত্যেক সদস্য।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে