বশেমুরবিপ্রবি কর্মকর্তা সমিতির নতুন সভাপতি তুহিন, সম্পাদক মিরাজ

শুক্রবার, ফেব্রুয়ারি ১২, ২০২১,১০:২০ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।নতুন সভাপতি হিসেবে তুহিন মাহমুদ নির্বাচিত হয়েছেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মিরাজ সিকদার।

গতকাল বৃহস্পতিবার সকাল ৯.৩০ থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে দুপুর নির্বাচনের ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা হয়। নির্বাচনে মোট ৮৩ জন ভোটার ভোট প্রদান করেন। নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে হিরা-ওয়ালিদ পরিষদ এবং তুহিন-মিরাজ পরিষদ থেকে মোট ৩০ জন প্রতিদ্বন্দ্বীতা করেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এস. এম. এস্কান্দার আলী।

নির্বাচনে ১৫ পদের মধ্যে তুহিন-মিরাজ পরিষদ থেকে ১২ জন এবং হিরা ওয়ালিদ পরিষদ থেকে ৩ জন জয়ী হয়েছেন।
এদের মধ্যে তুহিন-মিরাজ পরিষদ থেকে সভাপতি পদে তুহিন মাহমুদ, সাধারণ সম্পাদক হিসেবে মো. মিরাজ সিকদার, সহ-সভাপতি হিসেবে শেখ মশিকুর রহমান (কলিন্স), যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সরাফত খান এবং এস এম মাহবুবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে মোহাম্মদ আবুল কাশেম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে হাবিবুল্লাহ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হিসেবে তরিকুল ইসলাম, মাহতাব উদ্দিন খান, মো. আশরাফুল ইসলাম, মশিউর রহমান এবং মো. আরিফুল হক নির্বাচিত হয়েছেন।

অপরদিকে হিরা-ওয়ালিদ পরিষদ থেকে সহ-সভাপতি হিসেবে চৌধুরী মনিরুল হাসান, অর্থ সম্পাদক হিসেবে ফয়সাল আহমেদ এবং দপ্তর সম্পাদক হিসেবে মো. আতিকুর রহমান মুরাদ নির্বাচিত হয়েছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে