বশেমুরবিপ্রবিতে জানালার গ্রীল কেটে ফ্যান চুরি

রবিবার, অক্টোবর ১৭, ২০২১,৯:০৯ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কম্পিউটার, স্যানিটারি ফিটিংস চুরির পর এবার ঘটেছে জানালার গ্রীল কেটে ফ্যান চুরির ঘটনা। চুরির বিষয়টি নিশ্চিত করে বশেমুরবিপ্রবির এস্টেট অফিসার সৈয়দ আনিসুস সাদেক বলেন “গত পরশু ভিসি বাংলোর পাশে টিনশেডে মনোবিজ্ঞান বিভাগের ক্লাসরুম খুলে আমরা জানালার গ্রীল কাটা পেয়েছি এবং রুমে কোনো ফ্যান দেখতে পাইনি। তাই ধারণা করা হচ্ছে জানালার গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। ইতোমধ্যে বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবগত করা হয়েছে।”

চুরির ঘটনার ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের সহকারী নিরাপত্তা কর্মকর্তা তরিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “দীর্ঘদিন ওইপাশে বন জঙ্গল ঘেরা ছিলো। আমরা পরিষ্কার করতে গেলে বিষয়টি লক্ষ করেছি।কত সংখ্যক ফ্যান চুরি হয়েছে ইঞ্জিনিয়ারদের সাথে কথা না বলে জানা যাবেনা।
চুরির বিষয়টা দুঃখজনক বিশ্ববিদ্যালয়ের বাইরের এক পাশে হওয়ায় ওই পাশে কোনো গার্ড ছিলোনা।” বিষয়টি নিয়ে মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মাসুমা পারভিন বলেন,” এ বিষয় সম্পর্কে আমি এখনো অবগত নই। কাল গিয়ে বিস্তারিত বিষয় খোঁজ নিয়ে দেখব।”

প্রসঙ্গত, পূর্বেও বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯টি কম্পিউটার চুরি হয় এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ তাদের অফিসিয়াল কার্যক্রম শুরু করতে গিয়ে দুটো কম্পিউটারের হদিস পায়নি। তাছাড়া অফিসার্স কোয়ার্টার থেকে স্যানিটারি ফিটিংস চুরির ঘটনাও ঘটেছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে