বশেমুরবিপ্রবি’তে আরো এক সহকারী প্রক্টর পদত্যাগ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৯,৫:৩১ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গোপালগঞ্জের বশেমুরবিপ্রবি’তে ড. মো. নাজমুল হক নামে আরো এক সহকারী প্রক্টর পদত্যাগ করেছেন। রেজিস্ট্রারের কাছে গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর)  রাতে পদত্যাগপত্র জমা দেন তিনি। বিশ্বববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. নূরউদ্দিন আহমেদ জানিয়েছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেছেন। পদত্যাগপত্র দাখিলের পর থেকে সহকারী প্রক্টরের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। তবে একটি সূত্র জানিয়েছে, তিনি অসুস্থ হওয়ায় ফোনটি বন্ধ রয়েছে।

এর আগে গত ২১ সেপ্টেম্বর পদত্যাগ করেন সহকারী প্রক্টর মো. হুমায়ূন কবীর। আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলার প্রতিবাদে পদত্যাগ করেন তিনি।

এদিকে, ইউজিসি গঠিত তদন্ত দল দ্বিতীয় দিনের মতো তদন্ত কাজ শুরু করেছে। দলের সদস্যরা গত ২১ সেপ্টেম্বর বহিরাগতদের হামলায় আহত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছেন এবং তাদের লিখিত বক্তব্য সংগ্রহ করছেন। আজ বৃহস্পতিবারও তাঁরা শিক্ষক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে কথা বলবেন এবং লিখিত বক্তব্য গ্রহণ করবেন। এর আগে গতকাল বুধবার বিকেল ৪টায় ড. মো. আলমগীরের নেতৃত্বে পাঁচ সদস্যের তদন্ত দল বিশ্ববিদ্যালয়ে আসে। অপরদিকে, ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের পদত্যাগের দাবিতে অষ্টম দিনের মতো চলছে শিক্ষার্থীদের আন্দোলন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে