বরিশালে পিকাপ চালককে হত্যার ঘটনায় ৩ জন আটক

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৭:২৫ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বরিশাল নগরীর কাশীপুর ট্রাক টার্মিনালে পিকাপ চালক উজ্জল সিকদারকে (২৪) গলা কেটে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে পুলিশ আটক করেছে। বরিশাল মেট্রোপলিটনের বিমান বন্দর থানার ওসি মো. মাহবুবুর রহমান শনিবার বিকেলে বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে পরবর্তীতে সংবাদ সম্মেলন করা হবে বলে জানিয়ে  তিনি বিস্তারিত জানাতে রাজি হননি। 

পুলিশের একটি সূত্র জানায়, গত শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরীর কাশিপুর এলাকায় নির্মাণাধীন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ট্রাক টার্মিনাল এলাকায় বালুর চাপা অবস্থায় পুলিশ উদ্ধার করে পিকআপ চালক উজ্জলের গলা কাটা লাশ । গড়িয়ারপাড় এলাকার বাসিন্দা গোলাম মোস্তফার ছেলে নিহত উজ্জল এবং পিকআপ চালক। এ ঘটনার পর পুলিশ হত্যার ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করে। যার সূত্র ধরে বিভিন্ন স্থানে আটক করা হয় ওই তিনজনকে  এবং উদ্ধার করা হয় বেশ কিছু আলামত ।  আটককৃতদের মধ্যে ২ জনকে অন্য জেলা থেকে আটক করায় তাদের এখনো বিমানবন্দর থানায় সম্ভব হয়নি নিয়ে আসা । 

উজ্জল হত্যার ঘটনায় শুক্রবার রাতেই নিহতের মা পারভিন বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন বিমান বন্দর থানায় । 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে