বরিশালে নগদ টাকা ও চোরাই মালামালসহ ৮ জন গ্রেফতার

সোমবার, আগস্ট ৫, ২০১৯,১০:১৫ পূর্বাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বরিশাল নগরীর বিভিন্ন বাসায় দিনের বেলায় সিরিয়াল চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে নগদ টাকা ও চোরাই মালামালসহ ৮ জনকে । কোতয়ালী থানায় ৭টি মামলা দায়ের হয়েছে তাদের বিরুদ্ধে । 

গত দুই দিনে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারকৃতরা হলো- নগরীর ভাটিখানার আব্দুল গফুরের ছেলে আনোয়ার হোসেন (২৭), একই এলাকার ফিরোজ হোসেনের ছেলে রিয়াদ (২৫), আমানতগঞ্জের ওবায়দুল হক ফিরোজের ছেলে জিতু আহম্মেদ (৪০), নগরীর পলাশপুরের খবির আহমেদের ছেলে তৌহিদুল ইসলাম (২৮), নগরীর কাঠপট্টির মা জুয়েলার্সের রাধিকা মোহন দে’র ছেলে শ্যামল দে (৫৮), নগরীর জোড় মসজিদ এলাকার দেলোয়ার গাজীর ছেলে কবির গাজী (২৫) এবং মো. কামালের ছেলে রনি (১৯) এবং সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের আরিফ হোসেনের ছেলে মো. আলিফ (২৪)। 

তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ১ লাখ ৪০ হাজার টাকা, মোবাইল, ল্যাপটপ, ট্যাব, ক্যামেরা ও স্বর্ণালংকার ১৩ ধরনের বিভিন্ন ইলেকট্রনিক পন্য।এই তথ্য জানান মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান সোমবার দুপুরে নগরীর চাঁদমারীতে পুলিশ অফিসার মেসের হলরুমে এক সংবাদ সম্মেলনে। 

তিনি বলেন, গ্রেফতারকৃতরা এসি মেকার, ইলেক্ট্রিশিয়ান, কাপড় ব্যবসায়ী এবং কখনও টিভি মেকার সেঁজে প্রবেশ করত বিভিন্ন বহুতল ভবনে । এরপর কোন বাসা তালাবদ্ধ দেখলে সেই বাসার দরজার তালা মুহূর্তের মধ্যে কেটে ওই বাসায় ঢুকে তারা চুরি করতো মূল্যবান মালামাল । এভাবে নগরীর একাধিক ফ্লাট বাসায় চুরির পর এ বিষয়ে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে পুলিশ। এরপর আনোয়ার হোসেন নামে একজনকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী  পুলিশ গ্রেফতার করে অন্যান্যদের। তাদের কাছ থেকে নগদ টাকা সহ বিভিন্ন ধরনের পন্য সামগ্রী উদ্ধার করে ।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার জানিয়েছেন এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে