বন্যার্তদের পাশে আদিতমারীর উদ্দীপ্ত তরুণ সংঘ

মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০,২:১৩ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিরাজুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি : উজানের পাহাড়ি ঢল ও ভারী বর্ষণে তিস্তার নদীর তীরবর্তী ও নিম্নঞ্চলের পরিবারগুলো পানিবন্দী হয়ে মানবেতরেরর মধ্যে জীবন-যাপন করছে এবং তাদের মাঝে খাবার সংকটে ভুগতেছিল ঠিক সেই মুহুর্তে পবিত্র ঈদুল আজাহা উপলক্ষ্যে এসো তরুণ একসাথে- জয় করি মানবতাকে এই শ্লোগানের বিষয়কে সামনে রেখে বন্যার্তদের পাশে দাঁড়ালেন উদ্দীপ্ত তরুণ সংঘের নামের সংগঠন।

সংগঠনটির উদ্দোগে মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে লালমনিরহাট আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্ধন হায়দারিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ও কুটিরপার এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলার সভাপতি ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন আদিতমারী উপজেলা শিক্ষক সমিতির সম্পাদক আ স ম রওশন নবী। এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উদ্দীপ্ত তরুণ সংগঠনের সভাপতি আলমগীর হোসেন (রাবি), সম্পাদক আ স ম রাহাতুন নবী হিন্দোল ও সংগঠনের সদস্য,সদস্যাবৃন্দ।

৫ কেজি চাল,২ কেজি আলু,১ কেজি পিঁয়াজ,আধা কেজি ডাল,আধা লিটার সয়াবিন তৈল,১ কেজি লবন ও ১টি সাবান ২২০ জন পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে