বন্ধুর বাসায় মাস্টারমাইন্ড ছাত্রীর রহস্যজনক মৃত্যু, সন্দেহ ধর্ষণ!

বৃহস্পতিবার, জানুয়ারি ৭, ২০২১,৮:০৫ পূর্বাহ্ণ
0
13
অভিযুক্ত দিহান

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রহস্যজনক মৃত্যু হয়েছে রাজধানীর ধানমন্ডি এলাকার মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের এক শিক্ষার্থীর। এ ঘটনায় তার সহপাঠিসহ চারজনকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ। বৃহস্পতিবার ধানমন্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতাল থেকে বিকেল সোয়া চারটার দিকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে কলাবাগান থানা পুলিশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত শিক্ষার্থীর পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে বাসায় নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তবে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, শারীরিক সম্পর্কের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, ওই শিক্ষার্থীর বাসা ধানমন্ডির সোবহানবাগে। বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বেলা ১২টার দিকে সে তার বাসা থেকে বের হয়। পরে কলাবাগানের ডলফিন গলিতে এক বন্ধুর বাসায় যায়। সেখানে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে ওই বন্ধু তার তিন বন্ধুকে ফোন করে ডেকে আনে। পরে তারা অসুস্থ শিক্ষার্থীকে চিকিৎসার জন্য মডার্ণ আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিত্ক বিকেলে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল সূত্র জানায়, শারীরিক সম্পর্কের কারণে শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। তার পেটের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে রমনা ডিভিশনের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, ‘নিহত শিক্ষার্থীর শরীরের উপরের দিকে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। মৃতদেহ ঢাকা মেডিক্যালে রাখা হয়েছে।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে