বদরে আলম সরকারি কলেজে ছাত্রলীগের উদ্যোগে বিজয় র‍্যালি

বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০,১১:৫৮ অপরাহ্ণ
0
136

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর): ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে আজ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের পরিশ্রমী ও মেধাবী ছাত্রলীগ নেতা রবিন সরদার এর উদ্যোগে একটি বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়।

মিছিলটি কলেজের ভিতরের সকল রাস্তা ও কলেজের সামনে থেকে ঢাকা টাঙ্গাইল মহা সড়ক প্রদক্ষিণ করে কলেজের বঙ্গবন্ধু মুর‌্যালের সামনে এসে শেষ হয়। এর পরপরই একটি  আলোচনা সভার আয়োজন করা হয়।  অনুষ্ঠানে ব্যাক্তিগত অসুস্থতার কারণে তিনি উপস্থিত থাকতে না পারলেও বিজয় র‍্যালির মধ্যমনি হিসেবে উপস্থিত ছিলেন রবিন সরদার এর ছোট ভাই জীবন সরদার।

তিনি তার বক্তৃতায় বলেন ১৯৭১ সালের আজকের এইদিনে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর দেশ স্বাধীন হয়। এবং বিশ্বের মানচিত্রে স্বাধীন আরো একটি দেশ যুক্ত হয়, যার নাম বাংলাদেশ। আর বর্তমানে আমাদের দেশরত্ন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃেত্বের কারণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। যেভাবে স্বপ্ন দেখেছিলেন বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে নিয়ে। বিজয়ের এইদিনে দেশে উন্নয়নের এই ধারাবাহিকতা যেন বজায় থাকে সেই আশা ব্যাক্ত করে তার বক্তব্য শেষ করেন।

উক্ত আলোচনা সভার মধ্য দিয়েই ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগের পক্ষ থকে আয়োজিত অনুষ্ঠানের শুভ সমাপ্তি হয়। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে