বড়দিনে ২৫৪টি খ্রিস্টান প্রতিষ্ঠানে ১ কোটি ৩৭ লাখ ৮০ হাজার টাকা বিতরণের সিদ্ধান্ত

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৪, ২০২০,২:০১ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শুভ বড়দিন উপলক্ষে সারা দেশের ২৫৪টি খ্রিস্টান ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে ১ কোটি ৩৭ লাখ ৮০ হাজার টাকা বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

        গতকাল ধর্ম প্রতিমন্ত্রী ও খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান মোঃ ফরিদুল হক খানের সভাপতিত্বে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ২০তম বোর্ড সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

          সভায় সিদ্ধান্ত গৃহীত হয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে শুভ বড়দিন উপলক্ষে প্রাপ্ত ১ কোটি ১৫ লাখ ৮০ হাজার টাকার অনুদান ২২৪টি চার্চ, গীর্জা, উপাসনালয়, কবরস্থান ও ধর্মীয় প্রতিষ্ঠান এবং খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের এনডাওমেন্ট তহবিলের আয় থেকে প্রাপ্ত ২২ লাখ টাকা ৩০টি চার্চে, গীর্জা, উপাসনালয়, কবরস্থান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিতরণ করা হবে। প্রাপ্ত অনুদান দিয়ে চার্চ, গীর্জা, উপাসনালয়, কবরস্থান, ধর্মীয় প্রতিষ্ঠানের মেরামত, সংস্কার ও উন্নয়নে ব্যয় করা হবে।

          সভায় কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি অনুসরণ করে শুভ বড়দিনের উৎসব পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

          সভায় ট্রাস্টি বোর্ডের প্রয়াত চেয়ারম্যান ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ এবং প্রয়াত ট্রাস্টি হিউবাট গোমেজের আত্মার শান্তি কামরা করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। এছাড়া বিশ্বব্যাপী ‘কোভিড-১৯’ মহামারির প্রকোপে প্রাণ হারানো সকল মৃত ব্যক্তিগণের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে