বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব পদকের আবেদন ও ডিজাইন জমার সময় বাড়ল

মঙ্গলবার, জুন ১, ২০২১,১১:৫৪ পূর্বাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক- ২০২১ এর জন্য আবেদন প্রেরণের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। আগামী ৭ জুন পর্যন্ত আবেদন করা যাবে। এর পূর্বে আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ছিল ৩১ মে। আবেদনপত্রের ছক পাওয়া যাবে যথাক্রমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েব সাইট www.mowca.gov.bd ও জাতীয় মহিলা সংস্থার ওয়েব সাইট www.jms.gov.bd-এ। নির্ধারিত ছক অনুযায়ী আবেদনের সফট কপি ই-মেইলে (sasadmn2@gmail.com) এবং ডাকযোগে বা সরাসরি হার্ডকপি ৭ জুন এর মধ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়ে প্রেরণ করা যাবে।

অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদকের ড্রয়িং – ডিজাইন দাখিলের সময়সীমাও বৃদ্ধি করা হয়েছে। ৭ জুন পর্যন্ত পদকের ড্রয়িং- ডিজাইন জমা দেওয়া যাবে। পদকের পরিমাপ ও বর্ণনা সম্পর্কিত সকল বিষয় অপরিবর্তিত থাকবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য যথাক্রমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েব সাইট www.mowca.gov.bd ও জাতীয় মহিলা সংস্থার ওয়েব সাইট www.jms.gov.bd – এ পাওয়া যাবে। আগ্রহী ডিজাইনারগণ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদকের নমুনাসহ বিস্তারিত ড্রয়িং-ডিজাইন সীলমোহরকৃত খামে ৭ জুন এর মধ্যে নির্বাহী পরিচালক, জাতীয় মহিলা সংস্থা,  ১৪৫ নিউ বেইলি রোড, ঢাকা এর কার্যালয়ে দাখিল করা যাবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে