বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

রবিবার, মার্চ ১৩, ২০২২,১১:২৭ অপরাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বন্দর নগরি চট্রগ্রামে আগামী ১৮ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে এসএ গ্রুপ নিবেদিত বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট ২০২২। এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পৃষ্ঠপোষকতায় এটিই বাংলাদেশে আয়োজিত সবচেয়ে বড় স্কোয়াশ টুর্নামেন্ট। ৯ দেশের অংশগ্রহণে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্থান, শ্রীলংকা, ইরান, কানাডা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, কুয়েত ও মিশরের খ্যাতিমান খেলোয়াড়রা অংশগ্রহণ করবে।

বাংলাদেশ স্কোয়াশ রেকেটস ফেডারেশন আয়োজিত উক্ত টুর্নামেন্টে ৩২ জন পরুষ এবং ১৬ জন মহিলা অর্থাৎ সর্বমোট ৪৮  জন স্কোয়াশ খেলোয়াড় অংশ নিচ্ছেন। ৫ দিন ব্যাপী এই টুর্নামেন্টর মাধ্যমে বাংলাদেশ ২য় বারের মত প্রফেশনাল স্কোয়াশ অ্যাসোসিয়েশন (পিএসএ) ট্যুর ইভেন্টের আয়োজন করতে যাচ্ছে। এ উপলক্ষ্যে শনিবার নগরীর চিটাগং ক্লাবে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে প্রতিযোগিতার ট্রফি উন্মোচন হয়।   

মিট দ্য প্রেস ও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রীগেডীয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম, এসপিপি (অবঃ), এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন আলম, ফেডারেশন ও চট্টগ্রাম ক্লাবের নির্বাহী পর্ষদের সদস্যবৃন্দ, অংশগ্রহণকারী খেলোয়াড়েরা, আমন্ত্রীত অতিথি ও সাংবাদিক বৃন্দ।

এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন বলেন যে, বঙ্গমাতার স্মরণে আয়োজিত এই প্রতিযোগিতায় সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। তিনি বলেন, যুব সমাজকে খেলাধুলায় সম্পৃক্ত করতে পারলেই দেশ ও জাতির উন্নয়ন সম্ভব এবং এসএ গ্রুপ স্কোয়াশের উন্নয়ন, নতুন খেলোয়াড়দের প্রশক্ষনসহ প্রয়োজনীয় সকল ধরণের সহায়তা প্রদানে বদ্ধপরিকর। ইতিমধ্যে আমরা বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশনের সাথে চুক্তিবদ্ধ হয়েছি এবং ফেডারেশন থেকে আয়োজিত সকল টুর্নামেন্টে বিশুদ্ধ মুসকান ড্রিংকিং ওয়াটার সরবরাহ করে যাচ্ছি। 

ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন যে ছেলে ও মেয়েদের নিয়ে চট্টগ্রামে এতবড় দুটা প্রতিযোগীতা একই সময়ে আয়োজন করা একটা চ্যালেঞ্জিং কাজ। সফলভাবে প্রতিযোগীতা শেষ করলে বিশ্বে বাংলাদেশের সুনাম, পরিচিতি ও ভাবমূর্তি বহুগুণে বৃদ্ধি পাবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে