বঙ্গবন্ধু হত্যায় মোশতাক-জিয়ার বিচার দাবি তথ্য প্রতিমন্ত্রীর

বুধবার, আগস্ট ২৬, ২০২০,৮:৫৫ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার জন্য খন্দকার মোশতাক আহমেদ ও জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবি করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান। পাশাপাশি আদালতের রায়ে বঙ্গবন্ধু হত্যায় ফাঁসির দন্ডপ্রাপ্ত খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান তিনি।

          গতকাল রাজধানীর বাংলামটরে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিএ) আয়োজিত বঙ্গবন্ধুর শাহদত বার্ষিকীর স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ দাবি করেন প্রতিমন্ত্রী।

          প্রতিমন্ত্রী বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে ইতিহাসের পাতা থেকে মুছে ফেলতে চেয়েছিলো। কিন্তু বঙ্গবন্ধু দেদীপ্যমান সূর্যের মতো জীবন্ত ও জ্বলন্ত। আর ষড়যন্ত্রকারীরা মুছে যাচ্ছে ইতিহাসের পাতা থেকে।

          সংগঠনের সভাপতি শেখ মাহবুবুল আলম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সাইফুজ্জামান শেখর এমপি,  আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল, প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব আশরাফুল আলম খোকন প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে