বঙ্গবন্ধু জীবন উৎসর্গ করে স্বাধীন দেশ উপহার দিয়েছেন : চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

সোমবার, জানুয়ারি ১১, ২০২১,৮:৫৮ পূর্বাহ্ণ
0
31

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সোনার বাংলা গড়তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর নিজের জীবন উৎসর্গ করে দেশের মানুষের জন্য স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তাঁর অবদান জাতি কোনোদিনও ভুলতে পারবে না।  ১৯৭১ সালে দেশ স্বাধীন হলেও স্বাধীনতা পূর্ণতা পায় ১৯৭২ সালের ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে।

            গতকাল বান্দরবানে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

            মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। সকলের সম্মিলিত চেষ্টা অব্যাহত থাকলে বাংলাদেশ একদিন মাথা উঁচু করে দাঁড়াবে। এ সময় তিনি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মাধ্যমে অঙ্গীকারবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

            বান্দরবান জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুর রহিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসা প্রু, মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে