বঙ্গবন্ধু ছিলেন উচ্চ মানবিকতা গুণসম্পন্ন মানুষ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

শনিবার, আগস্ট ১৪, ২০২১,১০:৫৮ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন উচ্চ মানবিকতা গুণসম্পন্ন মানুষ। মানুষের প্রতি ছিল তাঁর প্রগাঢ় ভালোবাসা আর মমত্ববোধ।

আজ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ আয়োজিত ওয়েবিনারের প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু এই দেশ আর দেশের মানুষকে হৃদয় দিয়ে ভালোবাসতেন। তিনি এদেশকে সম্মানজনক অবস্থানে পৌঁছে দিতে আজীবন সংগ্রাম করে গেছেন। বঙ্গবন্ধু এদেশের মানুষকে ভালোবাসতেন বলেই এতটা ত্যাগ স্বীকার করতে পেরেছিলেন।

প্রতিমন্ত্রী এ সময় দেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির বোর্ড অভ্ ট্রাস্টিজ এর চেয়ারম্যান এ মতিন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর আতিউর রহমান, সাবেক পররাষ্ট্র সচিব মোহাম্মদ জামির, বঙ্গবন্ধু শেখ মুজিব রিসার্চ ইনস্টিটিউট ফর পিস অ্যান্ড লিবার্টির পরিচালক প্রফেসর ফখরুল আলম অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে