বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ময়মনসিংহ সাহিত্য সংসদের বিশেষ আসর

বুধবার, জানুয়ারি ১৩, ২০২১,১১:২২ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ময়মনসিংহ সাহিত্য সংসদের বীক্ষণ-এ গত ০৮ জানুয়ারি বিশেষ আলোচনা সভা ও কবিতার আসরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন পরবর্তী তাঁর অসীম দূরদৃষ্টির কারণে যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে সত্যিকারের সোনার বাংলায় রুপান্তরে সঠিক সিদ্ধান্ত গ্রহণের ফলে আজকের অর্জন ও সাফল্য নিয়ে রচিত “বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ও দূরদর্শিতা ” শীর্ষক স্বরচিত কবিতাটি আবৃত্তি করেন বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত কৃষি সাংবাদিক ও প্রাবন্ধিক কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানী যা উপস্থিত সুধী ও অতিথিবৃন্দের প্রশংসা অর্জন করে। 

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন গোলাম ফেরদৌস জিলু, জাতীয় পরিষদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহ-সভাপতি, মহানগর আওয়ামী লীগ,ময়মনসিংহ, সরকারি টিচার্স ট্রেনিং কলেজের উপাধ্যক্ষ মোঃ মুঈন উদ্দিন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এর থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দীন এবং বীক্ষণ এর সাবেক আহ্বায়ক ও  নিরাপদ সড়ক চাই, ময়মনসিংহ -এর সভাপতি আবদুল কাদের চৌধুরী মুন্না। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে