বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানালো ইবি বঙ্গবন্ধু পরিষদ

বৃহস্পতিবার, জানুয়ারি ৩০, ২০২০,১:১৪ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]


ইবি প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বঙ্গবন্ধু পরিষদ ৷ বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে সংঠনটির নেতাকর্মীরা।

জানা যায়, কুষ্টিয়া জেলা ও ঝিনাইদহ জেলা শাখার কমিটির নেতারাও শ্রদ্ধা জানান। এসময় তারা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ারুল হক, শামসুল ইসলাম জোহা, আব্দুর রশিদ বকুল ও মীর মোর্শেদুর রহমান। এছাড়াও ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি অধ্যাপক আক্তারুল ইসলাম জিল্লু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহকুষ্টিয়া জেলা কমিটির যুগ্ম সম্পাদক আমানুর রহমানসহ প্রায় দুই শতাদিক শিক্ষক- কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে