বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা

মঙ্গলবার, জানুয়ারি ২৩, ২০২৪,৪:১৬ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ এমপি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির শ্রেষ্ঠ সন্তানের প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন তিনি।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য।

পরে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন আবুল কালাম আজাদ। এর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত স্থানগুলো পরিদর্শন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ আবদুল আউয়াল, জেলা আওয়ামী লীগের সদস্য মো. আবদুল আলিম, কলিপদ মজুমদার, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, আবদুল জলিল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ন কবির চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মোস্তাফিজুর রহমান সরকার, , উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোসলেম উদ্দিন মানিক, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাজী আবুল কালাম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া, রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহাজান সরকার, ধামতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম, ভানী ইউনিয়ন সাধারণ সম্পাদক আলী আশরাফ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আব্দুল কাইয়ুম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আলিম, উপজেলা মৎসজীবী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন টিটু, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক কাউছার হায়দার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুজ্জামান রনি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সবুজ, রাকিব, ইমু, আসিফ, আলামিন, ফয়েজ আহমেদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন। ###

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে