বঙ্গবন্ধুর সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

রবিবার, নভেম্বর ২৯, ২০২০,১১:৩৬ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি সাভারের আশুলিয়া থানা আওয়ামীলীগের নবগঠিত কমিটির নেতাকর্মীদের নিয়ে আজ রবিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে ফাতেহা পাঠ করেন এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

পরে ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, দেশের স্বাধীনতাবিরোধীরা এখনো নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। কিন্তু কোনো ষড়যন্ত্র করেই এ দেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে না। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম জাতি গর্বভরে স্মরণ করবে। 

ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান আশুলিয়া থানা আওয়ামীলীগের নতুন নেতাদেরকে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে