বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ছাত্রলীগের শোকসভা

মঙ্গলবার, আগস্ট ১৫, ২০২৩,৬:৫৪ অপরাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আয়োজনে, বঙ্গবন্ধু মুর‍্যালে পুষ্পস্তবক অর্পণ, শোকর‍্যালী, দোয়া মিলাদ ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১৫ আগষ্ট) বিকেল ৪টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুর রহমান রনি’র সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক গাজী আসিফ বিন লতিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আল-নোমায়ের সোহাগ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জুলহাস মিয়া, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জহির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন রাকিব।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গোলাম মহিউদ্দিন সবুজ, ইমরান হোসেন ইমু, মোঃ আল-আমিন, দিদারুল আলম ফয়েজ এবং পৌর ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে নেই, তা বাঙ্গালি জাতির জন্য দুর্ভাগ্যের। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট একদল বিপথগামী দেশকে দাবিয়ে রাখার পরিকল্পনা নিয়ে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। আজকের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকায় তাঁরা রক্ষা পান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের স্বজনদের হারানোর শোককে শক্তিতে পরিনত করেই প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমাদের ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে