বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিইউএইচএস-এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

রবিবার, আগস্ট ২৮, ২০২২,১২:৪০ অপরাহ্ণ
0
43

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনাসভার আয়োজন করে বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস।

২৭ আগস্ট সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ইব্রাহিম মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম. ইকবাল আর্সলান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। বিইউএইচএস-এর উপাচার্য অধ্যাপক ডা. ফরিদুল আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অধ্যাপক ডা. মোহাম্মদ শারফুদ্দিন আহমেদ বলেন,“গণতদন্ত কমিশন গঠনের মাধ্যমে ১৫ আগস্ট স্বপরিবারে বঙ্গবন্ধু হত্যাকান্ড ও ২১ আগস্ট গ্রেনেড হামলা-সহ প্রতিটি রাজনৈতিক হত্যাকান্ডের সাথে জড়িত কুশিলবদের আইনের মখোমুখি দাড় করাতে হবে এবং ন্যায় বিচার নিশ্চিত করতে হবে”।

অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বেসিক সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক ডা. বেগম রোকেয়া, পাবলিক হেলথ অনুষদের ডীন অধ্যাপক ডা. মো. আনোয়ার হোসেন এবং এলায়েড হেলথ সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক ড. শারমীন পারভীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিপ্রোডাকটিভ এন্ড চাইল্ড হেলথ বিভাগের প্রধান অধ্যাপক ডা. বেগম রওশন আরা। বিইউএইচএস-এর ট্রেজারার ও রেজিস্ট্রার-সহশিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতির জনক ও তাঁর পরিবারের সদস্য-সহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে