বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মঙ্গলবার, ডিসেম্বর ৮, ২০২০,৯:৫৭ পূর্বাহ্ণ
0
29

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি, গাজীপুর: কুষ্টিয়ায় রাতের অন্ধকারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে গাজীপুর চৌরাস্তায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

রবিবার (৬ ডিসেম্বর) বিকেল ৩ টার দিকে চান্দনা-চৌরাস্তা এলাকার শাপলা ম্যানশনের সামনে হীরা সরকারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি মহানগরীর শাপলা ম্যানশন এর সামনে থেকে শুরু করে ঢাকা-টাঙ্গাইল, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে শেষ হয় । তার পরপরই নেতা-কর্মীরা এক প্রতিবাদ সভায় যোগ দেন।

প্রতিবাদ সভায় গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী ও গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরা সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক কোনাবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দেওয়ান সোলাইমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. মশিউর রহমান সায়মন, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, সাবেক বাসন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, টঙ্গী ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নূর মোহাম্মদ শামীম, কাশিমপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল মৃধা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে