বঙ্গবন্ধুর ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে তাড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সোমবার, ডিসেম্বর ৭, ২০২০,২:৫০ অপরাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কুষ্টিয়ায় রাতের অন্ধকারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে কিশোরগঞ্জের তাড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

গতকাল রবিবার (৬ ডিসেম্বর) বিকেলে তাড়াইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে শুরু করে তাড়াইল সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ জেলার তাড়াইল উপজেলার সাংগঠনিক সম্পাদক আফরুজ আলম ঝিনুক, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ফুলমিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলার তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম খান, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাপ ভুঁইয়াসহ যুবলীগ, শ্রমিকলীগ এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে