বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা

রবিবার, ডিসেম্বর ৬, ২০২০,২:৪১ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ঝালকাঠিতে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

সাবেক পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান সেলিম এর আয়োজন করেছে। ঝালকাঠির চড়ইভাতি কমিউনিটি সেন্টারে শনিবার বেলা ১২টায় অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহআলম প্রধান অথিতি ছিলেন। 

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিকদার সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড: খান সাইফুল্লাহ পনির প্রধান বক্তা ছিলেন।  বিশেষ অথিতি ছিলেন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মনিরুল ইসলাম তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহামুদ।

পরে মাওলানা মোঃ কাওছার হোসেন ইছলাহী ও মাওলানা মোঃ শামসুল হকের পরিচালনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মী এলাকার জনগণ অংশগ্রহণ করে।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে