বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মের কাছে প্রবহমান থাকবে

মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০,১০:৩৪ পূর্বাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি বিজিএমইএ নেতা ও চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাংষ্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির বলেন, বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব, তার চেতনা অবিনশ্বর। মুজিব আদর্শে শানিত বাংলার আকাশ-বাতাস, জল-সমতল। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবহমান থাকবে।

জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি মোহাম্মদ রুবেল উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিন, সাবেক সহ সভাপতি সিরাজুল ইসলাম মাস্টার, সবুজ বড়–য়া, আশীষ তালুকদার, মাঈন উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, মহিউদ্দিন মহি, নাজিম উদ্দিন তালুকদার, নাজিম উদ্দিন, আব্দুল মালেক, মো. ফরিদ, আলী উসমান, রঞ্জন বড়ুয়া, সাখাওয়াত হোসেন খোকন, নুরুল আলম, শফিউল আলম রুনেল, মহি উদ্দিন খোকন, আব্দুল আলিম, দিদারুল হক জসিম, নাছির উদ্দিন বাদশা, জসিম উদ্দিন, শাহজাহান, নাজমুল হক বেলাল, আশরাফ, হেলাল উদ্দিন, প্রতিমা চৌধুরী, হাসিনা আকতার, সুপ্রীতি বড়ুয়া, রোকেয়া আক্তার আরমান উদ্দিন রুমেল, সাইফুল আলম শাপলা, বেলাল উদ্দিন, সোলায়মান, মামুন ইসমাইল, মাসুদ, শাহ আলম ফয়জুল ইসলাম, হাবিবুল্লাহ মানিক, ওয়াসিক শাকিব, ফাহিম সুফিয়ান, এমদাদ, সাইমন, ফারুক, জয়নাল, কাজী নুর উদ্দিন, টিপু, খোরশেদ, রহিম, মোহাম্মদ রফিক, ফরিদ, দিদারসহ প্রমূখ নেতৃবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে