বঙ্গবন্ধুর উদার ও মানবিক চেতনায় শিশুরা বড় হবে : প্রতিমন্ত্রী ইন্দিরা

বুধবার, মার্চ ১৭, ২০২১,১১:৪৭ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, বঙ্গবন্ধু আমাদের চিরন্তন প্রেরণার উৎস। জাতির পিতার নীতি-আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে যাবে। বঙ্গবন্ধুর উদার ও মানবিক চেতনায় শিশুরা বড় হবে। আমাদের আগামী প্রজন্ম হবে সাহসী, ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শের ধারক। জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আগামী প্রজন্মের কাছে এটাই আমাদের প্রত্যাশা।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদ্যাপনের প্রস্তুতি ও সার্বিক কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন শেষে গণমাধ্যমের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলাম, শিশু একাডেমির মহাপরিচালক জ্যোতি লাল কুরী, অতিরিক্ত সচিব ফরিদা পারভীন, যুগ্মসচিব মোঃ মুহিবুজ্জামান ও গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা উপস্থিত ছিলেন।

জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানের প্রস্তুতি বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, আমাদের প্রস্তুতি শতভাগ সম্পন্ন হয়েছে। আজ সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগদান করবেন। এর পূর্বে সকালে প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা ও সচিব মোঃ সায়েদুল ইসলাম টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে