ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা, কোম্পানির এমডি মোস্তফা নওশাদ জাকি কারাগারে!

বৃহস্পতিবার, আগস্ট ৩১, ২০২৩,১:৫২ অপরাহ্ণ
0
79

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব প্রতিবেদক: ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার মামলায় রুপকথা কন্সট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা নওশাদ জাকিকে কারাগারে পাঠিয়েছে আদালত। দীর্ঘদিন পলাতক মোস্তফা নওশাদ জাকি গতকাল মঙ্গলবার আদালতে জামিনের আবেদন করলে আদালত তার জামিন না-মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

বাড্ডা থানা সূত্রে জানা যায়, মোস্তফা নওশাদ জাকির নিকট থেকে এক নারী ৬০ লাখ ৬৬ হাজার ৮১৬ টাকার বিনিময়ে মধ্য বাড্ডা এলাকায় একটি ফ্ল্যাট ক্রয় করেন। মৌখিকভাবে সেই ফ্ল্যাটের দখল ভুক্তভোগীকে বুঝিয়ে দিলেও তাকে ফ্ল্যাটটি রেজিস্ট্রি করে দেননি। পরবর্তীতে ভুক্তভোগী জানতে পারে মোস্তফা নওশাদ জাকি সেই ফ্ল্যাট তার স্ত্রী ফারহানা ফেরদৌসী দোলনের নামে সাব-কবলা রেজিষ্ট্রি করে দিয়েছেন। এই ঘটনায় ভুক্তভোগী বাড্ডা থানায় একটি মামলা দায়ের করে।

সেই মামলায় গত ১২ জুলাই মধ্য বাড্ডা এলাকা থেকে মোস্তফা নওশাদ জাকির স্ত্রী ফারহানা ফেরদৌসী দোলনকে গ্রেফতার করে বাড্ডা থানা পুলিশ। দীর্ঘদিন পলাতক মামলার মূল অভিযুক্ত মোস্তফা নওশাদ জাকি আদালতে জামিন আবেদন করলে আদালত তার জামিন না-মঞ্জুর করে জেল হাজতে পাঠাবার নির্দেশ প্রদান করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে