ফ্রি ভ্রাম্যমাণ চিকিৎসা সেবার উদ্বোধন করলেন পানিসম্পদ উপমন্ত্রী

মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০,১০:০১ পূর্বাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের এই সঙ্কটে চিকিৎসা সেবা নিশ্চিতকল্পে শরীয়তপুরে ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। ভ্রাম্যমাণ মেডিকেল টিম ২৪ ঘণ্টা চিকিৎসাসেবা দেবে। সেই সঙ্গে দেওয়া হবে ফ্রি ওষুধ। করোনা দুর্যোগকালীন চিকিৎসা সেবা দিয়ে যাবে মেডিকেল ক্যাম্প। যতদিন দুর্যোগ না কাটবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে।

গতকাল নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন শেষে এসব কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

          সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে উপমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যে কোনো সঙ্কটে মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে। বর্তমানে নড়িয়া উপজেলায় আতঙ্কগ্রস্ত মানুষেরা হাসপাতালে চিকিৎসা নিতে ভয় পাচ্ছে। আতঙ্ক নিয়ে কোনো রোগীকে হাসপাতালে চিকিৎসা নিতে আসতে হবে না। চিকিৎসকরা রোগীদের বাড়িতে গিয়ে চিকিৎসা দেবে বলে তিনি জানান।

          শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস. এম আব্দুল্লাহ আল মুরাদ, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি হাচান আলী ও সাধারণ সম্পাদক হাসানুজ্জান খোকন এ সময় উপস্থিত ছিলেন।

          পরে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখীপুর থানার প্রায় ৯টি ইউনিয়নের ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী, ২০০ বান্ডেল ঢেউটিন ও নগদ প্রায় ৬ লাখ টাকা বিতরণ করেন উপমন্ত্রী।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে