ফেনীর মধুগ্রামে বসুন্ধরা কিংস গ্রাম্য ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

রবিবার, জুন ১৮, ২০২৩,৯:১৯ অপরাহ্ণ
0
91

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, মাদক ছেড়ে ক্রীড়া নিয়ে এগিয়ে চল” এই স্লোগানে মুখরিত হয়ে যুব সমাজের মধ্যে খেলাধুলার মানসিকতা সৃষ্টি করে মাদক মুক্ত সমাজ গড়তে “বসুন্ধরা কিংস ফ্যানজ ঢাকা জোন” এর সহযোগীতায় এবং মধুগ্রাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর আয়োজনে ফেনী জেলার পরশুরাম উপজেলার ১নং মির্জানগর ইউনিয়নের অন্তর্গত গ্রামসমূহের মাঝে “বসুন্ধরা কিংস গ্রাম্য ফুটবলে টুর্নামেন্ট” শিরোনামে সপ্তাহব্যাপী একটি টুর্নামেন্ট এর আয়োজন করা হয়।

১৬ জুন শুক্রুবার বিকাল ৩ টায় ২নং ওর্য়াডের ইউপি সদস্য সাখাওয়াত মজুমদার রুবেল এর সভাপতিত্বে পশ্চিম মনিপুর একাদশ বনাম আশ্রাফপুর এলিভেন স্টার মধ্যকার ম্যাচের মধ্য দিয়ে “বসুন্ধরা কিংস গ্রাম্য ফুটবলে টুর্নামেন্ট” শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ১ নং মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো, বসুন্ধরা কিংস ফ্যানজ এর প্রতিনিধি মোঃ আইনুল রহমান ও আবদুল হান্নান মিলটন, মির্জানগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার আবদুর রাজ্জাক, ৩ নং ওর্য়াড ইউপি সদস্য নুরুল ইসলাম নাহিদ, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হাছিনা আক্তার, ৩ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আলী আশ্রাফসহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে এমন আয়োজনের ভুয়সী প্রসংশা করেন এবং প্রতিনিয়ত এমন আয়োজন পরিচালনার জন্য আয়োজকবৃন্দদের প্রতি আহ্বান জানান।
বসুন্ধরা কিংস ফ্যানজ এর প্রতিনিধিগণ এমন আয়োজনের সফলতা কামনা করে এমন আয়োজনের মধ্য দিয়ে উপযুক্ত খেলোয়াড়দের বের করে নিয়ে এসে জাতীয় পর্যায়ে উপস্থাপনের সুযোগ হবে বলে মতামত দেন এবং ভবিষ্যৎ এ পাশে থাকার আশাবাদ ব্যাক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে