ফেনীতে হাসপাতালের বারান্দা থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৯,৬:৩২ পূর্বাহ্ণ
0
37

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফেনীতে আবারও উদ্ধার করা হয়েছে এক নবজাতক শিশু। অজ্ঞাতপরিচয় কন্যা শিশুটির বয়স ৩ দিন বলে চিকিৎসক জানিয়েছেন। শিশুটিকে উদ্ধার করা হয় সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দা থেকে। তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে উন্নত চিকিৎসার জন্য। চিকিৎস জানিয়েছেন বর্তমানে শিশুটি অনেকটাই শঙ্কামুক্ত।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারি খাদিজা বুধবার রাত ৯টার দিকে নবজাতক একটি শিশুর কান্না শুনে হাসপাতালের বারান্দায় যান। এ সময় তিনি বিছানার নিচে একটি কাঁথায় মোড়ানো অবস্থায় নবজাতক একটি কন্যা শিশু দেখতে পান। খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে চিকিৎসা সেবার ব্যবস্থা করেন ।

শিশুটিকে যিনি উদ্ধার করেন তিনি বলেন, এক নারী এসে আমাকে বলে একটা বাচ্চা পাওয়া গেছে। তখন আমি দৌড়ে আসি। এসে দেখি ১৬ নাম্বার বেডের নিচে ভেতরের দিকে শিশুটি পড়ে আছে। সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার রাতেই হাসপাতাল পরিদর্শনে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে দেখভালের দায়িত্ব দেয়া হয়।

উল্লেখ্য যে, গত ৮ সেপ্টেম্বর ফেনীর পরশুরাম আঞ্চলিক সড়কের আনন্দপুর এলাকায় ব্যাগের ভেতর থেকে অজ্ঞাত পরিচয়ের একটি নবজাতক শিশু উদ্ধার করে এলাকাবাসী। শিশুটি এখনও ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে