ফুলবাড়ীতে নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

শুক্রবার, অক্টোবর ২৯, ২০২১,১২:১৩ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : আসছে ২৮ নভেম্বর আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং নাওডাঙ্গা ইউনিয়নে নৌকার প্রার্থী হাছেন আলীকে বিজয়ী করতে কুড়িগ্রামের ফুলবাড়ীতে নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বালারহাট উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাছেন আলীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, আশি ও নব্বইয় দশকের সফল ছাত্রনেতা ও জেলা পরিষদের সদস্য আহমদ আলী পোদ্দার রতন, কৃষক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, উপজেলা যুবলীগে সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মিজানুর রহমান মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল, সাধারণ সম্পাদক মোছাব্বীর রহমান হ্যাভেন, সাবেক ছাত্রলীগ নেতা এমদাদুল হক মিলন ও মেহেদী হাসানসহ নাওডাঙ্গা ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ।

এ সময় বক্তরা নৌকা প্রার্থীকে জয়ী করতে কাঁধ মিলিয়ে মাঠে কাজ করার আহ্বান জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে